May 3, 2024, 11:52 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মাগুরায় এপেক্স ক্লাবের নতুন কমিটি গঠিত শামীম আহমেদ প্রেসিডেন্ট, মঞ্জুরুল ইসলাম সেক্রেটারি মুন্সীগঞ্জে পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু শাজাহানপুরে টানা ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক ( কারিগরী ) নির্বাচিত হলেন মোঃ আতিকুর রহমান সাংবাদিকের পিছে লাগা বাজুস দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে লক্ষ্মীপুরে বাজুসের মতবিনিময় সভা বড়াইগ্রামে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভা উজিরপুরে ১০ বছরের ছাত্রীর রহস্যজনক মৃত্যু ৮ মে মাহবুবুর রহমান মধুর ঘোড়া মার্কা বিজয় নিশ্চিত বলে মনে করেন বরিশাল বাসি ভালুকায় ৬টি চুরি হওয়া গরু উদ্ধার করে মালিককে হস্তান্তর করলেন ওসি রক্তের বাঁধন একটি সেচ্ছাসেবী সংগঠন এর পক্ষ থেকে তীব্র তাপমাত্রায় কৃষক ও শ্রমজীবী মানুষের মাঝে ঠান্ডা পানি ও টেস্টি সেলাইন বিতরন
মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে

মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে ঃ- “আনন্দধারা বহিছে ভূবনে” স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ হাইকমিশন মালদ্বীপ এর উদ্যোগে মালদ্বীপের হুলোমালে’র সমুদ্রের পাড়ে শুক্রবার( ১৬ জুন) ২০২৩ বাংলা নববর্ষ বরন আয়োজনে মেতে ওঠে সবাই। প্রবাস জীবনের শত ব্যস্ততার মাঝেও নারী, পুরুষ ও শিশুদের উপস্থিতি প্রাণবন্ত করে করে তোলে এই আয়োজন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর হাই কমিশনার রিয়ার এডমিরাল এস.এম. আবুল কালাম আজাদ। এছাড়াও কাউন্সেলর (শ্রম) মো: সোহেল পারভেজ, তৃতীয় সচিব চন্দন কুমার সাহা, মালদ্বাপের বিশিষ্ট চিকিৎসক ডা: মোক্তার আলী লস্কর, ডা: আসিফ, ডা: আশরার, ডা: হুরিয়া, ডাঃ সুজন, ডা: রিমি, ডা: সাইফ, ডা: ফাহাদ, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হাদিউল ইসলাম, মোহাম্মদ আলতাফ হোসেন, মোহাম্মদ সাদেক ও হাই কমিশনের সকল কর্মচারী, প্রবাসী বাংলাদেশী অতিথিবৃন্দ ও প্রবাসী বাংলাদেশী পরিবারের সদস্য বৃন্দ ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহন করেন।

উল্লেখ্য অনুষ্ঠানে ঘরে তৈরী পিঠা ও দেশীয় খাবার দাবার পরিবেশন বাড়তি আনন্দ নিয়ে আসে। অনুষ্ঠানে আগতরা জানান, সামাজিক এবং রাজনৈতিক অনুষ্ঠানের বাইরেও বাংলাদেশী এমন উৎসবের আয়োজনে দেশের আমেজ পাওয়া যায়। প্রবাসী বাঙ্গালীদের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি এবং নতুন প্রজন্ম ও স্থানীয়দের মাঝে বাঙ্গালী সংস্কৃতি তুলে ধরতে এই ধরনের আয়োজন বিশেষ ভূমিকা পালন করবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD